ইউজিসি অর্থ ও হিসাব পরিচালকের মৃত্যুতে নোবিপ্রবি উপাচার্যের শোক জ্ঞাপন

Logo Of NSTU
LOGO of NSTU

নোবিপ্রবি/জনওপ্রকা/প্রেস বিজ্ঞপ্তি/০১/২০১৬-১৭-১৮                                                             ৭ ডিসেম্বর ২০১৮
                                                                           প্রেস বিজ্ঞপ্তি

ইউজিসি অর্থ ও হিসাব পরিচালকের মৃত্যুতে
নোবিপ্রবি উপাচার্যের শোক জ্ঞাপন

বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) অর্থ ও হিসাব বিভাগের পরিচালক জনাব মিজানূর রহমান (এফসিএমএ) আজ রোববার (৭ ডিসেম্বর ২০১৭) ভোর ৫টায় ঢাকা’র বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্ববিদ্যালয়ে (সাবেক পিজি হাসপাতাল) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৭ বছর। এ ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামান। এক শোকবার্তায় তিনি নিহতের রুহের মাগফেরাত কামনা করেন ও তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

মিজানুর রহমান দেশের বিশ্ববিদ্যালয়সমূহের আর্থিক ব্যবস্থপনার উন্নয়নে অগ্রণী ভূমিকা পালন করেছেন। তিনি দেশের সরকারি বিশ্ববিদ্যালয়গুলোর ফাইনান্স কমিটির সদস্য ছিলেন। নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সঙ্গেও তাঁর আন্তরিক এবং সোহার্দপূর্ণ সম্পর্ক ছিলো। তাঁর আকস্মিক মৃত্যুতে নোবিপ্রবি পরিবারের পক্ষ থেকে গভীর সমবেদনা জানানো হয়।