নোবিপ্রবিতে আইকিউএসি’র কর্মশালা অনুষ্ঠিত

নোবিপ্রবি/জনওপ্রকা/প্রেস বিজ্ঞপ্তি/০১/২০১৬-১৭-১৮                                                                                        ১০ সেপ্টম্বর ২০১৮

সংবাদ বিজ্ঞপ্তি

নোবিপ্রবিতে ‘Review and modification of varsity rules, regulation and ordinance for good governance’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ‘Review and modification of varsity Rules, Regulation and Ordinance for good governance’ বিষয়ক এক কর্মশালা অনুষ্ঠিত হয়ছে। শিক্ষার মানোন্নয়ন প্রকল্প ‘ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেল (আইকিউএসি) নোবিপ্রবি ’শনিবার (০৮ সেপ্টেম্বর ২০১৮) দিনব্যাপী তাদের সেমিনার কক্ষে ওই কর্মশালার আয়োজন করে। আইকিউএসি এর পরিচালক ড. মো. আশরাফুল আলম এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ও আলোচক ছিলেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামান।

উক্ত কর্মশালায় অনুষদসমূহের ডিন, ইনস্টিটিউট এর পরিচালক, রেজিস্ট্রার, বিভাগসমূহের চেয়ারম্যান, ডেপুটি রেজিস্ট্রার শিক্ষা, উপ-পরীক্ষা নিয়ন্ত্রক, সহকারি রেজিস্ট্রার শিক্ষা শাখা, সহকারি পরীক্ষা নিয়ন্ত্রক, পরীক্ষা নিয়ন্ত্রকের দপ্তর অংশ নেন।

কর্মশালায় শিক্ষা ও পরীক্ষা নীতিমালা নিয়ে প্রধান অতিথি মাননীয় উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামান আলোচনা করে। তিনি উপস্থিত সকলকে নীতিমালা পড়ে শুনান।

কর্মশালায় নীতিমালার যে যে জায়গায় পরিবর্তন করা দরকার তা পরবর্তীতে একাডেমিক কাউন্সিলের মাধ্যমে রিজেন্ট বোর্ড কর্তৃক অনুমোদনের বিষয়ে সিদ্বান্ত হয়।

শেষে প্রশিক্ষণার্থীদের হাতে সনদ তুলে দেন মাননীয় উপাচার্য প্রফেসর ড.এম অহিদুজ্জামান।

2018-09-10T18:53:04+00:00