সংবাদ বিজ্ঞপ্তি :নোবিপ্রবিতে স্বাধীনতা শিক্ষক পরিষদের সভা অনুষ্ঠিত

নোবিপ্রবি/জনওপ্রকা/প্রেস বিজ্ঞপ্তি/০১/২০১৬-১৭-১৮                                                                                       ১৩ নভেম্বর ২০১৮

সংবাদ বিজ্ঞপ্তি

নোবিপ্রবিতে স্বাধীনতা শিক্ষক পরিষদের সভা অনুষ্ঠিত

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) স্বাধীনতা শিক্ষক পরিষদের আয়োজনে ‘উন্নয়নের মূলমন্ত্র শেখ হাসিনার গণতন্ত্র’ শীর্ষক এক সভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার (১৩ নভেম্বর ২০১৮) বিকেলে নোবিপ্রবি বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দের অংশগ্রহণে বীর মুক্তিযোদ্ধা হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটোরিয়ামে ওই সভা অনুষ্ঠিত হয়। স্বাধীনতা শিক্ষক পরিষদের আহ্বায়ক প্রফেসর ড. মোহাম্মদ ইউছুফ মিঞার সভাপতিত্বে ও সদস্য সচিব মাসুম মিঞার সঞ্চালনায় সভায় বক্তৃতা করেন সমাজ বিজ্ঞান ও মানবিক অনুষদের ডিন প্রফেসর ড. সৈয়্যদ আতিকুল ইসলাম, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, ফার্মেসি বিভাগের সহকারী অধ্যাপক পলাশ কর্মকার, অর্থনীতি বিভাগের প্রভাষক মাজনুর রহমান, কৃষি বিভাগের সহকারী অধ্যাপক শফিকুল ইসলাম, শিক্ষা বিভাগের প্রভাষক মো. ওয়ালিউর রহমান আকন্দ ও বাংলা বিভাগের প্রভাষক জাহানা বেগম প্রমুখ।


সভায় স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের স্বপক্ষের শিক্ষকবৃন্দ বক্তব্য রাখেন। বক্তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ নিয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। বক্তরা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে মুক্তিযুদ্ধের মাধ্যমে, ৩০ লাখ শহিদ ও প্রায় ছয় লাখ মা- বোনের সম্ভ্রমের বিনিময়ে আমাদের এই প্রিয় মাতৃভূমির স্বাধীনতা অর্জিত হয়েছে। বাংলাদেশ আজ জাতির পিতা বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসনার নেতেৃত্বে উন্নয়নের মহাসড়কে। জাতির পিতার স্বপ্ন, লাখো শহীদের স্বপ্ন সোনার বাংলা তথা উন্নত, সমৃদ্ধ, আত্মমর্যাদাশীল বাংলাদেশ প্রতিষ্ঠায় আমরা স্বাধীনতা শিক্ষক পরিষদ অঙ্গীকারবদ্ধ। আসন্ন জাতীয় নির্বাচনে দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে দেশের শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, অবকাঠামো বিনির্মাণে ও নানান সেবাসমূহ জনগণের দ্বারগোড়ায় পৌঁছে দেয়ার জন্য, সরকারের ধারাবাহিকতা রক্ষা করার জন্য আমরা সকলে নিজ নিজ অবস্থান থেকে ঐক্যবদ্ধভাবে কাজ করবো। শেখ হাসিনার নেতৃত্বে স্বল্পোন্নত থেকে মধ্যম আয়ের দেশে উন্নীত বাংলাদেশ। এখন উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ প্রতিষ্ঠার দিকে এগিয়ে যাচ্ছে। এই ধারাবাহিকতা রক্ষা করার জন্য এবং দেশকে তার কাক্সিক্ষত লক্ষ্যে পৌঁছে দেওয়ার জন্য আসুন দেশপ্রেমের চেতনায় উদ্বুদ্ধ হয়ে শেখ হাসিনার নেতৃত্বাধীন জোটকে বিপুল ভোটে নির্বাচিত করি।
সভাপতি মহোদয় তার বক্তৃতায় আগামী দিনে মাননীয় প্রধান্ত্রী দেশরত্ন শেখ হাসিনার বিজয়ে সকলকে এগিয়ে আসার উদাত্ত আহ্বান ও সকলকে ধন্যবাদ জানিয় সভার সমাপ্তি ঘোষণা করেন।

 

(স্বাক্ষরিত)

ইফতেখার হোসাইন
জনসংযোগ কর্মকর্তা
নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

2018-11-13T13:57:01+00:00