সংবাদ বিজ্ঞপ্তি: নোবিপ্রবিতে বিভিন্ন বিভাগের নবীনবরণ অনুষ্ঠিত

নোবিপ্রবি/জনওপ্রকা/প্রেস বিজ্ঞপ্তি/০১/২০১৬-১৭-১৮                                                                                                                                                                                                                                                             ০৩ ডিসেম্বর ২০১৮

সংবাদ বিজ্ঞপ্তি

নোবিপ্রবিতে বিভিন্ন বিভাগের
নবীনবরণ অনুষ্ঠিত

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার (০৩ ডিসেম্বর ২০১৮) নোবিপ্রবি ইনস্টিটিউট অব ইনফরমেশন টেকনোলজি (আইআইটি), এনভায়রনমেন্টাল সায়েন্স এন্ড ডিজাস্টার ম্যানেজমেন্ট, ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং, ওশানোগ্রাফি, শিক্ষ, শিক্ষা ও প্রসাশন, বাংলা ও প্রাণীবিদ্যা বিভাগের নবীনবরণ অনুষ্ঠিত হয়। সংশ্লিষ্ট বিভাগগুলো এর আয়োজন করে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তৃতা করেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামান। অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, কোষাধ্যক্ষ প্রফেসর ড. মোহাম্মদ ফারুক উদ্দিন, আইআইটি’র পরিচালক মোহাম্মদ নুরুজ্জামান ভূঁইয়া। এছাড়াও ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং এর চেয়ারম্যান ড. মো. আবদুর রশিদ, বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ও চেয়ারম্যান ড. মোহাম্মদ আনোয়ার হোসেন, ওশানোগ্রাফি বিভাগের চেয়ারম্যান এম গোলাম মোস্তফা, শিক্ষা বিভাগের সহযোগী অধ্যাপক ও চেয়ারম্যান বিপ্লব মল্লিক, শিক্ষা প্রশাসন বিভাগের সমন্বয়ক মো. ওয়ালিউর রহমান আকন্দ, এনভায়রনমেন্টাল সায়েন্স এন্ড ডিজাস্টার ম্যানেজমেন্ট এর চেয়ারম্যান মো. শাহ্রিয়ার মু আরিফুর রহমান, প্রাণীবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক আ.শ.ম. শরীফুর রহমান উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বিভাগসমূহের অন্যান্য শিক্ষকবৃন্দ, বিভিন্ন বর্ষের ছাত্র-ছাত্রীবৃন্দ ও বিভাগের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

শিক্ষা বিভাগ ও প্রশাসন বিভাগের অনুষ্ঠানের প্রথমপর্ব সকাল ১০.৩০ টায় পবিত্র ধর্মগ্রন্থ পাঠের মাধ্যমে শুরু হয়। তারপর জাতীয় সংগীত গাওয়া হয়। এরপর নতুন শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নেয়া হয়। অনুষ্ঠানে উপাচার্য মহোদয়কে বিভাগের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়াও নবীণবরণ উপলক্ষে শিক্ষা বিভাগ এবং শিক্ষা প্রশাসন বিভাগ ডকুমেন্টারি প্রদর্শনীর আয়োজন করে। দ্বিতীয় পর্বে শিক্ষা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

(স্বাক্ষরিত)

ইফতেখার হোসাইন
জনসংযোগ কর্মকর্তা
মোবা: ০১৭৩৩৯৯৮৮৯৪

2018-12-04T04:39:39+00:00