You are here: HomeACADEMICDepartmentsNews Flashনোবিপ্রবিতে বার্ষিক পুরস্কার বিতরণ অনুষ্ঠান ২০১৭ অনুষ্ঠিত

নোবিপ্রবিতে বার্ষিক পুরস্কার বিতরণ অনুষ্ঠান ২০১৭ অনুষ্ঠিত

Share

নোবিপ্রবি/জনওপ্রকা/০৩/২০১৭    ২৫ মে ২০১৭


প্রেস বিজ্ঞপ্তি

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
নোবিপ্রবিতে বার্ষিক পুরস্কার বিতরণ অনুষ্ঠান ২০১৭ অনুষ্ঠিত

DSC 0315

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শরীরচর্চা শিক্ষা বিভাগের উদ্যোগে “বার্ষিক পুরস্কার বিতরণ অনুষ্ঠান-২০১৭’’ অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার (২৫ মে ২০১৭) সকালে হাজী মো. ইদ্রিস অডিটোরিয়ামে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন মাননীয় উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামান। সঞ্জীব কুমার দে’র সঞ্চালনায় ও শরীরচর্চা শিক্ষা বিভাগের পরিচালক ড. গাজী মো. মহসিনের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. মো. আবুল হোসেন, রেজিস্ট্রার প্রফেসর মো. মমিনুল হক ও শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মো. ইউছুফ মিঞা।
প্রধান অতিথির বক্তৃতায় উপাচার্য ক্রীড়াক্ষেত্রে নোবিপ্রবি’র অভাবনীয় সাফল্য তুলে ধরার পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকা-ের বর্ণনা দেন। তিনি বলেন, ক্রীড়া জগতে এখানকার শিক্ষার্থীদের দেশ সেরা সাফল্য তাঁকে গর্বিত করে। এতে তিনি অনুপ্রাণিত হন। এসময় তিনি নোবিপ্রবি’র শিক্ষার্থীদের জন্য ‘ক্রীড়া কমপ্লেক্স’ নামে নতুন একটি ভবন নির্মাণের আশ্বাস দেন।
ভৌত অবকাঠামোগত ব্যাপক উন্নয়নের উল্লেখ করে তিনি বলেন, নোবিপ্রবি ক্যাম্পাসের সর্বত্রই উন্নয়নমূলক কাজ চলছে। ছাত্রদের জন্য ৫ তলা বিশিষ্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ও মেয়েদের জন্য বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের নির্মাণ কাজ ৭০ শতাংশ শেষ হয়েছে। এছাড়া নতুন অনেক প্রকল্প বাস্তবায়নের অপেক্ষায় আছে যার মধ্যে ৪ তলা বিশিষ্ট লাইব্রেরী ভবনের ২য়, ৩য় এবং ৪র্থ তলার নির্মাণ কাজ চলমান রয়েছে বলে জানান তিনি। তিনি আরো বলেন, খুব শীঘ্রই এখানে বাংলাদেশের সর্ববৃহৎ একাডেমিক ভবন নির্মাণের কাজ শুরু হবে। এছাড়া ১০ তলা বিশিষ্ট শিক্ষক-কর্মকর্তা কোয়াটার করা হবে যেখানে শিক্ষক-কর্মকর্তারা পরিবার-পরিজন নিয়ে থাকতে পারবে।
প্রসঙ্গত, আজকের অনুষ্ঠানে ছয়টি ইভেন্টে ২০টি ক্যাটাগরিতে মোট ২০৮ বিজয়ী শিক্ষার্থীকে পুরস্কার দেয়া হয়। এছাড়া প্রতিটি ইভেন্টে অংশগ্রহণকারী ছাত্র-ছাত্রীদের বেস্ট প্লেয়ার এ্যাওয়ার্ড পুরস্কার প্রদান করা হয়।

Latest News

Noakhali Science And Technology University, Noakhali-3814, Bangladesh