You are here: Home

Articles

‘নোবিপ্রবি’র’ উপাচার্যের দুর্নীতি তদন্তে ফের কমিটি’ শীর্ষক সংবাদের সংশোধনী ছাপানো প্রসঙ্গে।

Share

নোবিপ্রবি/রেজি/জনসংযোগ-০৭/২০১৭/    ০৪ জুন ২০১৭


নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

‘নোবিপ্রবি’র’ উপাচার্যের দুর্নীতি তদন্তে ফের কমিটি’ শীর্ষক সংবাদের সংশোধনী ছাপানো প্রসঙ্গে।

বরাবর
সম্পাদক
সমকাল
১৩৬ তেজগাঁও শিল্প/এলাকা
ঢাকা-১২০৮।

বিষয়: ‘নোবিপ্রবি’র’ উপাচার্যের দুর্নীতি তদন্তে ফের কমিটি’ শীর্ষক সংবাদের সংশোধনী ছাপানো প্রসঙ্গে।

গত ০৩ জুন ২০১৭ সমকাল পত্রিকায় ‘নোবিপ্রবি’র’ উপাচার্যের দুর্নীতি তদন্তে ফের কমিটি’ শিরোনামের একটি সংবাদ আমাদের দৃষ্টিগোচর হয়েছে। উক্ত সংবাদে বলা হয়েছে, কমিটি গঠনের বিষয়ে উপাচার্যের প্রতিক্রিয়া জানতে শনিবার বিকেলে একাধিকবার মুঠোফোনে চেষ্টা করেও বক্তব্য পাওয়া যায়নি। আমরা এমন মিথ্যা ও বানোয়াট তথ্য প্রকাশের প্রতিবাদ জানাচ্ছি। এতে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং এর উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামানের সুনাম ক্ষুণ্ণ হয়েছে।

এক্ষেত্রে আমাদের বক্তব্য হলো, মাননীয় উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামান ওইদিন শনিবার সকাল থেকে ইফতারের আগ পর্যন্ত পূর্ণসময়ই অফিসে ব্যস্ত সময় পার করেন। তিনি এসময় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন উন্নয়ন কার্যক্রম পরিদর্শনে যান ও চলমান কাজের খোঁজখবর এবং তদারকি করেন। তাছাড়া পবিত্র মাহে রমজান মাসে ধর্মীয় কাজে মোবাইল ফোন সাইলেন্ট রাখতে হয় বিধায় উল্লেখিত সময়ে কারো ফোন রিসিভ করা সম্ভব হয়ে উঠে না।

পরিশেষে আমরা আমরা বলতে চাই, ‘নোবিপ্রবি’র’ উপাচার্যের দুর্নীতি তদন্তে ফের কমিটি’ শিরোনামের সংবাদের নির্দিস্ট একটি অংশে যে তথ্য উল্লেখ করা হয়েছে তা সত্য নয়। এমতাবস্থায়, সমকাল পত্রিকা কর্তৃপক্ষের প্রকাশিত সংবাদটির একই জায়গায় বিশ্ববিদ্যালয় প্রেরিত এ লিপি অনুযায়ী একটি সংশোধনী ছাপানোর অনুরোধ করা গেল।


iftekhar hossain sign
ইফতেখার হোসাইন
জনসংযোগ কর্মকর্তা
জনসংযোগ ও প্রকাশনা
রেজিস্ট্রার দপ্তর, নোবিপ্রবি।

Latest News

Noakhali Science And Technology University, Noakhali-3814, Bangladesh