You are here: Home

Articles

নোবিপ্রবিতে পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা ইন লাইব্রেরি এন্ড ইনফরমেশন সায়েন্স শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত

Share

নোবিপ্রবি/জনওপ্রকা/০৩/২০১৭    ২৩ এপ্রিল ২০১৭


সংবাদ বিজ্ঞপ্তি

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
নোবিপ্রবিতে পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা ইন লাইব্রেরি এন্ড ইনফরমেশন সায়েন্স শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত

vc iis

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ইনস্টিটিউট অব ইনফরমেশন সায়েন্সেস (আইআইএস) এর অধীন পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা ইন লাইব্রেরি এন্ড ইনফরমেশন সায়েন্স শিক্ষার্থীদের আনুষ্ঠানিকভাবে বরণ করে নেয়া হয়েছে। এ উপলক্ষে আজ রোববার (২৩ এপ্রিল ২০১৭) বিকেলে হাজী মো. ইদ্রিস অডিটোরিয়ামে নবীনবরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। ইনস্টিটিউটের পরিচালক ড. আবদুল্লাহ-আল মামুন এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামান। বিশেষ অতিথি ছিলেন নোবিপ্রবি উপ-উপাচার্য প্রফেসর ড. মো. আবুল হোসেন ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের তথ্য বিজ্ঞান ও গ্রন্থাগার ব্যস্থাপনা বিভাগের প্রফেসর ড. নাসির উদ্দিন প্রমুখ। এছাড়া অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন, ইনস্টিটিউট পরিচালকবৃন্দ, বিভিন্ন বিভাগের চেয়ারম্যানবৃন্দ, হলের প্রভোস্টবৃন্দ, প্রক্টর, শিক্ষক সমিতির নেতৃবৃন্দ, দপ্তরসমূহের পরিচালকবৃন্দ এবং ছাত্র-শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আইআইএস এর মনোগ্রাম ও নবনির্মিত ওয়েবসাইট উদ্বোধন শেষে উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামান প্রথম ব্যাচের নবাগত শিক্ষার্থীদের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য দেন।
প্রসঙ্গত, এবছর এ ইনস্টিটিউটের অধীন এক বছর মেয়াদি ডিপ্লোমা কোর্সে ৬০ জন শিক্ষার্থী ভর্তি হন। আর নবাগত এ শিক্ষার্থীদের বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে বরণ করে নেয় নোবিপ্রবি পরিবার। শেষে মনোজ্ঞ এক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Latest News

Noakhali Science And Technology University, Noakhali-3814, Bangladesh