You are here: HomeADMINISTRATIVEVice ChancellorNews Flashনোবিপ্রবিতে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত

নোবিপ্রবিতে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত

Share

নোবিপ্রবি/রেজি/জনসংযোগ-০৭/২০১৬/          ১৪ ডিসেম্বর ২০১৬


সংবাদ বিজ্ঞপ্তি

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়


নোবিপ্রবিতে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত

 

DSC 0295

DSC 0402

DSC 0418

DSC 0383

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) নানা কর্মসূচীর মাধ্যমে যথাযোগ্য মর্যাদা, শ্রদ্ধা ও ভালোবাসায় শহীদ বুদ্ধিজীবী দিবস ২০১৬ পালন করা হয়েছে। মঙ্গলবার দিনগতরাত ১২টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনার ও মুক্তিযুদ্ধের স্মৃতি ভাস্কর্যে প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে কর্মসূচীর উদ্ধোধন করেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামান।

আজ বুধবার (১৪ ডিসেম্বর) সকাল ৯.৩০ টায় বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য কালো পতাকা উত্তোলনের মাধ্যমে দিনের কর্মসূচীর সূচনা করেন। এদিন নোবিপ্রবি পরিবারে সকল শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীদের অংশগ্রহণে শোক র‌্যালি অনুষ্ঠিত হয়। র‌্যালিটি প্রশাসনিক ভবনের সামনে থেকে শুরু হয়ে বিভিন্ন সংগঠন ও পরিষদের পক্ষ থেকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শেষ হয়। এসময় উপ-উপাচার্য প্রফেসর ড. মো. আবুল হোসেন, অনুষদসমুহের ডিন, রেজিস্ট্রার প্রফেসর মো. মমিনুল হক, ইনস্টিটিউট ও দপ্তরসমুহের পরিচালক, বিভিন্ন বিভাগের চেয়ারম্যানবৃন্দ, হলের প্রভোস্টবৃন্দ, প্রক্টর, ছাত্র নির্দেশনা পরিচালক, শিক্ষক সমিতির নেতৃবৃন্দ, বঙ্গবন্ধু পরিষদ ও স্বাধীনতা শিক্ষক পরিষদের আহ্বায়কবৃন্দ এবং নোবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিন বাদ যোহর ১৯৭১ এর ১৪ ডিসেম্বর নিহত শহীদ বুদ্ধিজীবীদের স্মরণে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে বিশেষ দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয় ।

Latest News

Noakhali Science And Technology University, Noakhali-3814, Bangladesh