প্রেস বিজ্ঞপ্তি; নোবিপ্রবি সামাজিক বিজ্ঞান ও মানবিক অনুষদ এবং সাইবার সেন্টারের যৌথ ল্যাব উদ্বোধন


প্রেস বিজ্ঞপ্তি: নোবিপ্রবি সামাজিক বিজ্ঞান ও মানবিক অনুষদ এবং সাইবার সেন্টারের যৌথ ল্যাব উদ্বোধন

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) সামাজিক বিজ্ঞান ও মানবিক অনুষদ এবং সাইবার সেন্টারের যৌথ ল্যাব উদ্বোধন করা হয়েছে। আজ বুধবার (০৮ জুন ২০২২) নোবিপ্রবির মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মোঃ দিদার-উল-আলম অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ ল্যাবের উদ্বোধন করেন। সামাজিক বিজ্ঞান ও মানবিক অনুষদের ডিন অধ্যাপক ড. দিব্যদ্যুতি সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নোবিপ্রবির মাননীয় উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আবদুল বাকী, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোহাম্মদ ফারুক উদ্দিন, শিক্ষক সমিতির সভাপতি ও শিক্ষা বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুরসহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

অনুষ্ঠানে নোবিপ্রবির মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মোঃ দিদার-উল-আলম বলেন, ‘দেশকে এগিয়ে নিতে সবাইকে যার যার অবস্থান থেকে কাজ করতে হবে। সবার সহযোগীতায় আজ এই ল্যাবটির উদ্বোধন করা হয়েছে, এজন্য এর সাথে সম্পৃক্ত সবার প্রতি ধন্যবাদ জ্ঞাপন করছি। আমি আশা করি এই অত্যাধুনিক ল্যাব ছাত্র-ছাত্রীদের শিক্ষা কার্যক্রম এগিয়ে নিতে এবং তাদের দক্ষতা বৃদ্ধিতে সহায়ক ভূমিকা পালন করবে। সবাইকে আবারও ধন্যবাদ জ্ঞাপন করছি, জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।’
 
নোবিপ্রবি সাইবার সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, নোবিপ্রবির মাননীয় উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ আবদুল বাকী, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোহাম্মদ ফারুক উদ্দিন, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. দিব্যদ্যুতি সরকার, নোবিপ্রবি সাইবার সেন্টারের পরিচালক এ আর এম মাহমুদুল হাসান রানা ও সহকারী পরিচালক ড. ফাহদ হুসাইন। প্রসঙ্গত, সামাজিক বিজ্ঞান ও মানবিক অনুষদ এবং সাইবার সেন্টারের যৌথ এই ল্যাবটি বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থী ব্যবহারের সুযোগ পাবেন।

 

     রায়হান কায়সার হাশেম
        সহকারী রেজিস্ট্রার
    জনসংযোগ ও প্রকাশনা দপ্তর
নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।