নোবিপ্রবিসাস এর বুনিয়াদি প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত


                                                                                                                                                                             প্রেস বিজ্ঞপ্তি

                                                                                                                                                          নোবিপ্রবিসাস এর বুনিয়াদি প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত


নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (নোবিপ্রবিসাস) আয়োজনে ‘বেসিক এন্ড মাল্টিমিডিয়া জার্নালিজম’ বিষয়ক দিনব্যাপী বুনিয়াদি প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার (০২ জুলাই ২০১৯) সকালে বীর মুক্তিযোদ্ধা হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটোরিয়ামের আইকিউসির  সম্মেলন কক্ষে ওই কর্মশালা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. মো: দিদার-উল আলম, বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ প্রফেসর ড. মোহাম্মদ ফারুক উদ্দিন এবং প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ ইউসুফ মিঞা।

কর্মশালায় আগত ৩০ প্রশিক্ষণার্থীকে প্রশিক্ষণ প্রদান করেন অনলাইন গণমাধ্যম বিডিনিউজ২৪ডটকম এর ভারপ্রাপ্ত হেড অব মাল্টিমিডিয়া কন্টেন্ট সোলাইমান নিলয়, নোবিপ্রবি বাংলা বিভাগের প্রভাষক শুভেন্দু সাহা এবং লিজেন্ড স্কুলের সিইও হাসানুল বারী। কর্মশালায় সভাপতিত্ব করেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (নোবিপ্রবিসাস) সভাপতি নাজমুস সাকিব সাদী।

প্রশিক্ষণ অনুষ্ঠানে নোবিপ্রবিসাসের পক্ষ থেকে বিশ্ববিদ্যালয় উপাচার্য এবং ট্রেজারারের হাতে সম্মাননা সূচক স্মারক তুলে  দেয়া হয়। এছাড়াও তিন প্রশিক্ষককেও সম্মাননা সূচক স্মারক প্রদান করে নোবিপ্রবিসাস। কর্মশালার সমাপনী পর্বে অংশগ্রহণকারীদের সনদ প্রদান করা হয়।

 


    
ইফতেখার হোসাইন
জনসংযোগ কর্মকর্তা
জনসংযোগ ও প্রকাশনা দপ্তর

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
মোবা- ০১৭৩৩৯৯৮৮৯৪