ভারতীয় ডেপুটি হাই কমিশনারের নোবিপ্রবি পরিদর্শন


সংবাদ বিজ্ঞপ্তি

ভারতীয় ডেপুটি হাই কমিশনারের নোবিপ্রবি পরিদর্শন

বাংলাদেশে নিয্ক্তু ভারতের মাননীয় ডেপুটি হাই কমিশনার ড. বিনয় জর্জ আজ রবিবার (১৯ সেপ্টেম্বর ২০২১) নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) পরিদর্শন করেছেন। এসময় ভারতীয় হাইকমিশনের ফার্স্ট সেক্রেটারি (পলিটিক্যাল) জনাব অনিমেষ চৌধুরী উপস্থিত ছিলেন। নোবিপ্রবির পক্ষ থেকে মাননীয় ডেপুটি হাই কমিশনারকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। পরে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মূর‌্যালে পুষ্পস্তবক অর্পণ করেন এবং নোবিপ্রবি কেন্দ্রীয় উপাসানালয়সহ ক্যাম্পাস পরিদর্শন করেন। 

এসময় আরও উপস্থিত ছিলেন নোবিপ্রবির উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল বাকী, কোষাধ্যক্ষ প্রফেসর ড. মোহাম্মদ ফারুক উদ্দিন, শিক্ষক সমিতির সহ-সভাপতি ড. মো. আনিসুজ্জামান, সাধারণ সম্পাদক জনাব মোঃ মজনুর রহমান, নোবিপ্রবি রেজিস্ট্রার অধ্যাপক ড. মোঃ আবুল হোসেন, অনুষদসমূহের ডিনবৃন্দ, ইনস্টিটিউটের পরিচালকবৃন্দ, হল প্রভোস্টবৃন্দ, শিক্ষক সমিতির নেতৃবৃন্দ, শিক্ষক, কর্মকর্তা সমিতির নেতৃবৃন্দ, দপ্তর প্রধানবৃন্দ সহ কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। 

পরে উপাচার্য মহোদয়ের কার্যালয়ে ভারতের ডেপুটি হাই কমিশনারের উপস্থিতিতে নোবিপ্রবির উপর নির্মিত একটি ডকুমেন্টারি প্রদর্শন করা হয়। এসময় নোবিপ্রবির উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে বাংলাদেশে নিযুক্ত ভারতের মাননীয় ডেপুটি হাই কমিশনারের দ্বিপাক্ষিক নানা বিষয়ে ফলপ্রসূ আলোচনা অনুষ্ঠিত হয়।

 

    রাহয়ান কায়সার হাশেম

         শাখা কর্মকর্তা

  জনসংযোগ ও প্রকাশনা দপ্তর

নোয়খালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

     মোবা: ০১৭৩৩৯৯৮৮৯৪