প্রেস বিজ্ঞপ্তি: নোবিপ্রবি ও রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর


প্রেস বিজ্ঞপ্তি

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়  ও রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি  বিশ্ববিদ্যালয়ের মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) ও রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রাবিপ্রবি) এর মধ্যে শিক্ষা, গবেষণা, প্রশাসনিক ও সাংস্কৃতিক ক্ষেত্রে পারষ্পরিক সহযোগিতা মূলক সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠিত হয়েছে। আজ ২৮ জুন ২০২১ জুম অনলাইন প্লাটফর্মে  এ সমঝোতা স্মারক স্বাক্ষর হয়। এতে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পক্ষে স¦াক্ষর করেন রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) প্রফেরস ড. মো: আবুল হোসেন ও রাবিপ্রবি রেজিস্ট্রার অঞ্জন কুমার চাকমা। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. মো: দিদার-উল-আলম ও কোষাধ্যক্ষ প্রফেসর ড. মো: ফারুক উদ্দিন। আরও উপস্থিত ছিলেন নোবিপ্রবির অনুষদ সমূহের ডীনবৃন্দ, ইনস্টিটিউটের পরিচালকবৃন্দ, শিক্ষক ও কর্মকর্তা বৃন্দ। রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পক্ষে উপস্থিত ছিলেন  মাননীয় উপাচার্য প্রফেসর ড. প্রদানেন্দু বিকাশ চাকমা, রেজিস্ট্রার অঞ্জন কুমার চাকমা, প্রক্টর, পরিচালক ও অন্যান্য শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ।

স্বাক্ষরিত সমঝোতা স্মারকে নোবিপ্রবির পক্ষে ফোকাল পয়েন্ট হিসেবে থাকবেন নোবিপ্রবির শিক্ষা বিজ্ঞান অনুষদের ডীন অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর এবং সহকারী রেজিস্ট্রার জনাব আবু জুবায়ের। রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের পক্ষে  ফোকাল পয়েন্ট হিসেবে থাকবেন কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক জনাব জুয়েল শিকদার ও সহকারী রেজিস্ট্রার জনাব সেতু চাকমা।

 

 

 

       রায়হান কায়সার হাশেম 
                  শাখা কর্মকর্তা 
          জনসংযোগ ও প্রকাশনা দপ্তর 
  নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়