প্রেস রিলিজ: নোবিপ্রবি কেন্দ্রীয় শহিদ মিনার ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নব-নির্বাচিত অফিসার্স এসোসিয়েশনের শ্রদ্ধা নিবেদন


প্রেস রিলিজ

নোবিপ্রবি কেন্দ্রীয় শহিদ মিনার ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নব-নির্বাচিত অফিসার্স এসোসিয়েশনের শ্রদ্ধা নিবেদন

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নব-নির্বাচিত অফিসার্স এসোসিয়েশনের পক্ষ থেকে আজ সোমবার (০৩ জানুয়ারি ২০২২)  নোবিপ্রবি কেন্দ্রীয় শহিদ মিনার ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে। নোবিপ্রবির মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মোঃ দিদার-উল-আলম এসময় উপস্থিত ছিলেন। অফিসার্স এসোসিয়েশনের নব-নির্বাচিত কার্যকরি কমিটির সদস্যবৃন্দ ও কর্মকর্তারা এতে অংশগ্রহণ করেন।

এসময় নব-নির্বাচিত অফিসার্স এসোসিয়েশনের পক্ষ থেকে মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মোঃ দিদার-উল-আলম, উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আবদুল বাকী, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোহাম্মদ ফারুক উদ্দিন, নোবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর,   রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) জসীম উদ্দিন ও নির্বাচন কমিশনারদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

পরে উপাচার্য মহোদয়ের কার্যালয়ে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অফিসার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দিন পলাশের সঞ্চালনায় এতে প্রধান অতিথির বক্তব্যে মাননীয় উপাচার্য বলেন, ‘নব-নির্বাচিত সকল কর্মকর্তাদের অভিনন্দন ও শুভেচ্ছা। আমাদের যার যার অবস্থান থেকে দেশকে এগিয়ে নিতে কাজ করতে হবে।’ এসময় জাতির পিতার আদর্শকে সমুন্নত রেখে সমৃদ্ধির পথে এগিয়ে যাওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন মাননীয় উপাচার্য। আলোচনা সভায় আরও  বক্তব্য রাখেন, নোবিপ্রবির মাননীয় উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আবদুল বাকী, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোহাম্মদ ফারুক উদ্দিন, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মোহাম্মদ জসীম উদ্দিন, নব-নির্বাচিত অফিসার্স এসোসিয়েশনের সভাপতি সাখাওয়াত হোসেন, সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দিন পলাশ।  

 

               সভাপতি                                            সাধারণ সম্পাদক    
          সাখাওয়াত হোসেন                                         মেজবাহ উদ্দিন
নোবিপ্রবি অফিসার্স এসোসিয়েশন             নোবিপ্রবি অফিসার্স এসোসিয়েশন